Saturday 25 January 2014

আমি প্রতি ১০ মিনিটে ফেসবুক থেকে ৫০০ টাকা ইনকাম করি । চাইলে আপনিও পারবেন…

আজকে ফেসবুকে ডুকতেই এক বড় ভাই মেসেজ দিল । এখন থেকে বুঝি ফেসবুকে ইনকাম করা যায় । আমি প্রথমে বিশ্বাস করিনি পরে যখন আমি ৫০০ টাকা পেলাম তখন আমার বিশ্বাস হল । খুব সহজেই আপনি ও আমার মত টাকা পাবেন , নিচের লিংকে যান , তারপর সেখানে যা যা বলা হবে সব গুলো করুন । মাত্র ১০ মিনিট সময় লাগবে । এটি পে-পাল ও ফেইসবুক অনুমোদিত। লিংক :- http://goo.gl/ldrvVq

*~* সাবধান *~*

****** ঠিক এমনই কমেন্ট পাওয়া যায় ফেসবুকের আনাচে
কানাচে । চলুন দেখে নেই এর মূল রহস্য******
আমরা সবাই ফেসবুক ব্যবহার করি নিয়মিত । যখনই কোন ফেনপেইজে অথবা সেলিব্রেটি আইডিতে প্রবেশ করি তখনই দেখি এইসব প্রতারকের এই মেসেজ । কি আছে এতে । আছে । ৫০০ টাকার বদলি কিছু ফেসবুক পেইজে আপনার আইডি দারা ফ্রি লাইক । আপনি শুধু লাইকই দিবেন । পকেটে কোন টাকা আসবে না ।
প্রতারকদের ভুয়া সাইটের নমুনা দেখে নিন
উল্যেখঃ- আগে ছিল সময়নিউজ ডট টিকে এখন করেছে বিকাশটাকা ডট টিকে
এই কমেন্ট -2014-01-24_144855
এই লেখাটি অবশ্যই শেয়ার করবেন ।
Source: PcHelpLine.com

0 comments:

Post a Comment